অরজিনাল ভিটমেট ডাউনলোড – Vidmate App নতুন ভার্সন

বর্তমানে ভিটমেট অত্যন্ত জনপ্রিয়, এটি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা একটি অ্যাপস। এই অ্যাপস এর মাধ্যমে খুব সহজেই আপনি আপনার পছন্দের ভিডিওটি ইউটিউব থেকে ডাউনলোড করতে পারবেন। তবে বর্তমানে ভিটমেটের আ্যপের সরাসরি লক্ষ্য করা যায়, একই নামে পিকচার দিয়ে অসংখ্য অ্যাপ গুগল প্লে স্টোরে রয়েছে। এর জন্য আমরা অনেকেই বিভ্রান্তি হয়ে পড়ি এই অ্যাপটির মধ্যে কোনটা আসল আর কোনটা নকল।

তবে যাদের এসব বিষয় অভিজ্ঞতা আছে তারা খুব সহজেই চিনে ফেলতে পারবে কোন অ্যাপসটি আসল আর কোন অ্যাপসটি নকল। আর যাদের ইন্টারনেটের বিষয়ে অভিজ্ঞতা একটু কম তারা এই অ্যাপটি ডাউনলোড করতে গেলে সমস্যার সম্মুখীন হতে হয়। আপনি ভিটমেট অ্যাপস ডাউনলোড দেবেন কিন্তু সেটা অন্য অ্যাপস ডাউনলোড হয়ে যাবে, সুতরাং এ বিষয়ে সচেতন না হলে হ্যাকাররা আপনার গুরুত্বপূর্ণ তথ্য, নয়তো আপনার পাসওয়ার্ড খোয়া যাবে। আমাদের এই আজকের আর্টিকেলটি আপনি সম্পূর্ণভাবে পড়লে আপনি বুঝতে পারবেন আসল ভিডমেট সম্পর্কে। কারণ আপনাদের আজকে জানিয়ে দেবো কিভাবে আসল ভিটমেট ডাউনলোড করা যায়।

ভিডমেট অ্যাপ কি?

ভিডমেট অ্যাপ হচ্ছে ডাউনলোড করার একটি সফটওয়্যার। এই অ্যাপস এর মাধ্যমে মূলত youtube থেকে যেকোনো গান ডাউনলোড করা যায়। এখানে আপনি অডিও, ভিডিও এইচডি, এমপি ফোর সব কোয়ালিটির গান ডাউনলোড করতে পারবেন এই অ্যাপটির মাধ্যমে। ভিডমেট থেকে ফেসবুক ইনস্টোগাম সহ সামাজিক যোগাযোগ মাধ্যমের ছড়িয়ে থাকা সকল ভিডিও এই অ্যাপটির মাধ্যমে ডাউনলোড করা যায়। সম্প্রতি গুগল প্লে স্টোরে ভিটমেট সার্চ দিলে অনেক অ্যাপস লক্ষ্য করা যায়। কোনটি অরজিনাল অনেকেই বুঝতে পারে না।

অরজিনাল ভিডমেট ডাউনলোড:

ভিডমেট এপ্লিকেশন ডাউনলোড করাটি খুব সহজ ভিডমেট অ্যাপস ডাউনলোড করার আগে অবশ্যই দেখে নিতে হবে আসলে এটা কোন ভিডমেট অরজিনাল না নকল। অরজিনাল ভিডমেট যদি না হয় তাহলে আপনাকে সম্পূর্ণ সার্ভিস দিতে ব্যর্থ হবে। যেকোনো গান বা অন্য কিছু ডাউনলোড করার ক্ষেত্রে আপনি সমস্যার সম্মুখীন হতে হবে।

আর এই সকল ঝামেলা থেকে আপনাকে মুক্ত থাকতে হলে অবশ্যই আপনাকে আসল ভিডমেট টি ডাউনলোড করতে হবে। অনেকেই ভাবছেন আসল ভিডমেট টি কিভাবে ডাউনলোড করব, তবে চিন্তার কোন কারণ নেই আপনি দুটি পদ্ধতি অনুসরণ করে খুব সহজেই ভিটমেট ডাউনলোড করতে পারবেন। একটি হচ্ছে স্মার্টফোন ও অন্যটি ডেক্সটপ ডিভাইসের মাধ্যমে। চলুন দেখিনি অরজিনাল ভিটমেট ডাউনলোড করার নিয়ম।

. প্রথমে আপনাকে স্মার্টফোন বা ডেস্কটপ এর ব্রাউজার ওপেন করতে হবে।

. ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে লিখতে হবে vidmate এরপর আপনাকে সার্চ করতে হবে।

. সার্চ করার পর অনেকগুলো ওয়েব পেজ চলে আসবে ওয়েবপেজ চলে আসার পর, ভিডমেট এর অফিশিয়াল অ্যাপসটি আপনাকে সিলেক্ট করতে হবে।

. সাধারণত ভিটমেট এর অফিসিয়াল অ্যাপস সার্চ করার সর্ব প্রথমে এটি চলে আসে।

. তারপর অফিসিয়াল ওয়েব এ প্রবেশ করতে হবে।

. তার নিজের লেখা থাকবে অফিসিয়াল ডাউনলোড এখানে ক্লিক করতে হবে।

. কিছুক্ষণ পর আপনার কাঙ্ক্ষিত আসল ভিডমেট টি ডাউনলোড হয়ে যাবে।

ভিডমেট অ্যাপস এর সুবিধাগুলো:

ভিডমেট অ্যাপস এর অনেক সুবিধা রয়েছে। তার মধ্যে অন্যতম হলো

. আপনার ইন্টারনেট কালেকশন যদি অনেক স্লো হয় সেক্ষেত্রে আপনি ভিটমেট ব্যবহার করতে পারবেন।

. ভিডমেট অ্যাপস টি ব্যবহার করে খুব সহজেই আপনি যেকোনো সোশ্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোড করতে পারবেন।

. ভিডিও অডিও ডাউনলোড করার জন্য এই অ্যাপসটিতে আপনার সুবিধা অনুযায়ী সাইজ দেওয়া থাকে, আপনার সুবিধা অনুযায়ী আপনার প্রয়োজনের সাইজ ফাইলটি খুব সহজেই ডাউনলোড করতে পারেন।

. এই অ্যাপটির মাধ্যমে আপনি অনেকগুলো এ্যপস একসঙ্গে ব্যবহার করতে পারবেন।

. যারা ডাটা বা ইন্টারনেট কানেকশন কম ব্যবহার করেন। তারা ভিডিও ওর অডিও ডাউনলোড করে পরে অফলাইনে ইচ্ছামত শুনতে পারবেন।

আপনারা যারা অরজিনাল ভিডমেট ডাউনলোড করতে চাচ্ছেন আশা করি তারা এই আর্টিকেলটির মাধ্যমে অনেক কিছু জানতে পারবেন। কারণ এই আর্টিকেলটির মাধ্যমে আমরা অরজিনাল ভিডমেট ডাউনলোড করার সঠিক পদ্ধতিটা দেখিয়ে দিয়েছি। যাতে আপনারা খুব সহজে ডাউনলোড করতে পারেন।