NU Result

জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ বোর্ড ২০২২ – আজকের নোটিশ অনার্স, ডিগ্রী, মাস্টার্স

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে যারা পড়াশোনা করো, বিশ্ববিদ্যালয়ের সকল তথ্য তাদের জানা বিশেষ ভাবে জরুরী, আমরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে সকল ধরনের নোটিশ দিয়ে থাকি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা কিছু কোর্স সম্পর্কে বলা হলো যেমন স্নাতক সম্মান অনার্স, অনার্স প্রফেশনাল, স্নাতক ডিগ্রী পাস, স্নাতকোত্তর মাস্টার্স পরীক্ষা ইত্যাদি। তাছাড়াও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের নোটিশ দেখতে ভিজিট করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে http://www.nu.ac.bd./recent-news-notice. php or www.nu.ac.bd results nubd.info এর মাধ্যমে প্রকাশ করা হয়. জাতীয় বিশ্ববিদ্যালয় সর্বশেষ নোটিশ দেখুন আমাদের এইখানে

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি নোটিশ ২০২২

আগ্রহী প্রার্থীকে সর্বপ্রথম জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট থেকে আবেদন ফরমটি পূরণ করতে হবে। প্রাথমিক পর্যায়ে ২৫০ টাকা দিয়ে সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নির্ধারিত তারিখে জমা দিতে হবে। কলেজ কর্তৃক ফরমটি পূরণ করা হলে, শিক্ষার্থীদের নিচে তার নাম স্বাক্ষর করতে হবে, এবং ফর্মটির মাথার ওপরে তার নিজস্ব কন্টাক্ট নাম্বারটি প্রেরণ করতে হবে

Screenshot-2022-08-14-at-8-56-12-AM

 অনার্স প্রথম বর্ষের নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০২১ শিক্ষাবর্ষের নিয়মিত এবং অনিয়মিত, গ্রেট উন্নয়ন পরীক্ষার্থীদে ২০২২ সালের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার ফরম পূরণ ১২ই মে শুরু হয়েছিল। উক্ত ফরম পূরণটি ১১ই আগস্ট পর্যন্ত চলবে।

অনার্স দ্বিতীয় বর্ষের নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯২০ শিক্ষাবর্ষের নিয়মিত এবং অনিয়মিত গেট উন্নয়ন পরীক্ষার্থীদের ২০২১ সালের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফর্ম পূরণ বিজ্ঞপ্তি আগস্ট মাসের শেষ সপ্তাহের দিক হয়েছিল।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফলাফল পূর্ণনিরক্ষিত আবেদনটি ৩১ শে জুলাই শেষ হয়েছিল। এবং ফলাফলটি অক্টোবরে প্রকাশিত হয়েছিল।

অনার্স তৃতীয় বর্ষের নোটিশ 

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৭১৮ শিক্ষাবর্ষে নিয়মিত এবং অনিয়মিত গ্রেট উন্নীত শিক্ষার্থীদের তোর ২০২০ সালে অনার্স তৃতীয় তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল দেওয়া হয়েছিল। প্রকাশিত ফলাফলটি তে যারা তাদের মনের মত ফল পাইনি, তারা আবার পুনরায় আবেদন করার সুযোগ দেওয়া হয়েছে। এই সংক্রান্ত তথ্যটি অতি শীঘ্রই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।

অনার্স চতুর্থ বর্ষের নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের 2016-17 শিক্ষাবর্ষের অধীনে নিয়মিত এবং অনিয়মিত মনো উন্নয়ন পরীক্ষাথীদের ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের ফলাফলটি পুণ্যনিরক্ষিত আবেদনটি ২৩ শে জুন প্রকাশিত হয়েছিল অতি শীঘ্রই ফলাফলটি প্রকাশিত করা হবে।

ডিগ্রি প্রথম বর্ষের নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা ডিগ্রি প্রথম বর্ষের ২০২০২১ শিক্ষাবর্ষের নিয়মিত অনিয়মিত গ্রেট উন্নতি পরীক্ষার্থীদের।২০২১ সালের ডিগ্রী পাস সার্টিফিকেটের প্রথম বর্ষের ফরম ফিলাপ  অতি শীঘ্রই প্রকাশিত হবে।

ডিগ্রি দ্বিতীয় বর্ষের নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ডিগ্রি দ্বিতীয় বর্ষের ২০১৮১৯ শিক্ষাবর্ষের নিয়মিত অনিয়মিত গেট উন্নতির পরীক্ষার্থীদের ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষাটি ২৫ মে সম্পূর্ণ হয়। এবং এই পরীক্ষাটির ফলাফল সম্ভাব্য সময় আগস্টের শেষ দিকে দেওয়া হয়।

ডিগ্রি তৃতীয় বর্ষের নোটিশ 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭১৮ শিক্ষাবর্ষের নিয়মিত এবং অনিয়মিত গ্রেট উন্নতি পরীক্ষার্থীদের ডিগ্রি তৃতীয় বর্ষের রুটিন প্রকাশিত হয়েছে, পরীক্ষাটি অনুষ্ঠিত হবে 6 সেপ্টেম্বর, এবং শেষ হবে ১৯ অক্টোবর

মাস্টার্স প্রথম পর্ব নোটিশ 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে যেসব  শিক্ষার্থীরা ডিগ্রিতে কৃতকার্য হয়েছে তাদের জন্যই মাস্টার্স প্রথম পর্বটি প্রযোজ্য। 

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৮১৯ শিক্ষাবর্ষের নিয়মিত এবং অনিয়মিত গেট উন্নতি পরীক্ষাথীদের তিনি প্রিলিমিনারি টু মাস্টার্স প্রথম পর্ব পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে শেষ হবে ২৫ অক্টোবর।

মাস্টার্স শেষ পর্ব

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮১৯ নিয়মিত এবং অনিয়মিত গ্রেট উন্নয়ন পরীক্ষার্থীদের ২০১৯ সালের শেষ পর্বের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা শুরু হয়েছিল২০ জুলাই। এবং শেষ হয়েছিল একুশে আগস্ট পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত সকল নোটিশ,সবার আগে, বিস্তারিত  জানতে পারবেন আমাদের এই ওয়েবসাইটে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স মাস্টার্স ও ডিগ্রী প্রকাশিত সকল আপডেট নোটিশ পেয়ে থাকবেন আমাদের ওয়েবসাইটে, তাছাড়া শিক্ষার সকল খবর পেয়ে থাকবেন আমাদের এই ওয়েবসাইটে।

Muntasir Srabon

Muntasir Srabon is a student of Masters Of Arts from National University Of Bangladesh under Rajshahi College. During his graduation he has taken different types of courses on Writing Skills. He has a lots of experienced of managing several article publishing websites. Now he is working as a Freelance Writer for different international projects.
Back to top button