দাওরায়ে হাদীস (তাকমিল) ফলাফল ২০২১| আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2021

দাওরায়ে হাদিস (মাস্টার্স সমমান) পরীক্ষার ফলাফল PDF

কওমি মাদ্রাসার 2021 সালের দাওরায়ে হাদিস মাস্টার্স পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা করেছে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড আল হাইয়াতুল কুলা লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ। গত 16 ই জুন 2021 তারিখে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের একটি সভা অনুষ্ঠিত হয় এবং উক্ত দিনে পরীক্ষার ফল প্রকাশের তারিখ ধার্য করা হয়। আমরা এখন আপনাদের জানাব কিভাবে কওমি মাদ্রাসার 2021 সালের দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফল দেখবেন তার বিস্তারিত সকল তথ্য।

দাওরায়ে হাদীসের ফলাফল প্রকাশের তারিখ

গত ৩ এপ্রিল, 2021 থেকে সারাদেশে ২২২ টি পরীক্ষাকেন্দ্রের একই প্রশ্নপত্রে দাওরা হাদিস পরীক্ষা শুরু হয় এবং মোট ১৩ টি বিষয়ের পরীক্ষা শেষ হয় ৮ এপ্রিল। পরীক্ষা দীর্ঘদিন যাবত শেষ হওয়ার পরেও পরীক্ষার ফলাফল সম্পর্ক নিয়ে অনেক অনিশ্চয়তা ছিল। অবশেষে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড এই সকল ধোঁয়াশা দূর করে পরীক্ষার তারিখ ঘোষণা করল। ১৬ জন ২০২১ স্থায়ী কমিটির সভায় ফল প্রকাশের তারিখ নির্ধারণ করা হয় যেখানে উল্লেখ করা হয়েছে কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিস মাস্টার্স পরীক্ষার ২০২১ এর ফল আগামী ১১ জুলাই ২০২১ (৩০ যিলকদ ১৪৪২ হিজরি) তারিখে প্রকাশ করা হবে।

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট 2021

আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া মাদ্রাসা গুলো সরকার স্বীকৃত ইসলামী শিক্ষা বোর্ড সরকারের সর্বোচ্চ স্তর দাওয়াতে ইসলামী শিক্ষা মাস্টার্স এর মর্যাদা দেয়। প্রতিবছর এই শিক্ষা বোর্ডের নিয়ন্ত্রণে লক্ষাধিক শিক্ষার্থীর দেশের সর্বোচ্চ মর্যাদা পায় মাস্টার্স পরীক্ষায় অংশগ্রহণ করে। গত এপ্রিল মাসে দাওরায়ে হাদিসের পরীক্ষা সম্পন্ন হয়েছে ছাত্রছাত্রীরা দীর্ঘদিন যাবৎ পরীক্ষার ফলাফল খুঁজে চলেছেন। আপনার জন্য খুশির খবর হলো যে আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া রেজাল্ট 2021 তারিখের ফলাফল আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করতে সক্ষম হয়েছি আপনি খুব সহজে এখান থেকে তা দেখে নিতে পারেন।


আল হাইয়াতুল উলইয়া ওয়েবসাইট alhaiatululya.com

আশা করা যাচ্ছে যে নির্ধারিত দিন পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। কিন্তু ফলাফল প্রকাশ করার পর তার একটি নির্দিষ্ট ওয়েবসাইট থেকে ভোটার তালিকা সংগ্রহ করতে পারবেন। আপনার কি ধারণা আছে কোন ওয়েবসাইট থেকে আল হাইয়াতুল উলইয়া অফিশিয়াল ওয়েবসাইট। আপনার যদি পুরানা থাকে তাহলে আপনাকে জানানো যাচ্ছে যে আল হাইয়াতুল উলইয়ার অফিশিয়াল ওয়েবসাইট। ওয়েবসাইটি তৈরি করা হয়েছে সকল আল হাইআতুল উলয়ার ফলাফল প্রকাশের জন্য।

Website link: www.alhaiatululya.com

দাওরায়ে হাদীসের রেজাল্ট ডাউনলোড করুন

ডায়মন্ড দাওরায়ে হাদিসের পরীক্ষার ফলাফল ২১ জুলাই, ২০২১ তারিখে প্রকাশ হবে। ফলাফল প্রকাশের পরপরই ছাত্রছাত্রীরা অবশ্যই তা দেখার চেষ্টা করবে কিন্তু সঠিক পন্থা না জানলে আপনি ফলাফল দেখতে পারবেন না। দাওরা হাদিস মাস্টার্স পরীক্ষার ফলাফল তাদের নির্দিষ্ট অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয় যা পিডিএফ আকারে প্রকাশ করা হয় আপনি কি জানেন কিভাবে পরীক্ষার ফলাফল দেখতে হয় বা পরীক্ষার ফলাফলের পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হয়।
  • প্রথমে আপনাকে alhaiatululya.com  ওয়েবসাইটে প্রবেশ করা লাগবে।
  • তারপর রেজাল্ট অপশনে ক্লিক করুন।
  • আপনার  পরিক্ষার সাল নি্বাচন করুন।
  • দাওরাইয়ে হাদিসের পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে আপনার সামনে চলে আসবে।
  • এভাবে আপনি আপনার ফাইলটি পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন।
দাওরায়ে হাদীস (তাকমীল) এর ফলাফল প্রকাশ
ব্যক্তিগত ফলাফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন :
১৪৪২ হিজরী/২০২১ সনের দাওরায়ে হাদীস পরীক্ষার ফলাফলের পিডিএফ ফাইল ডাউনলোড করুন :
মেধা তালিকা (ছাত্র) ডাউনলোড করুন :
মেধা তালিকা (ছাত্রী) ডাউনেলোড করুন :
ফলাফল প্রতিবেদন :

ফলাফল দেখুতে এখানে ক্লিক করুন

মেসেজের মাধ্যমে দাওরায়ে হাদীসের রেজাল্ট দেখুন

ইন্টারনেটের ব্যবহার ছাড়াই আপনি খুব সহজে আপনার মোবাইল থেকে মোবাইলে এসএমএসের মাধ্যমে দাওরায়ে হাদিসের পরীক্ষার ফলাফল দেখতে পারবেন। তার জন্য আপনাকে সর্ব তো আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে।

HTR (স্পেস) রোল নম্বর লিখে Send করুন ২৯৯৩৩ নম্বরে

Example: HTR 32578235 send to 29933 Number

পড়ুনঃ বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট

দাওরায়ে হাদিস কওমি মাদরাসা আল-হাইআতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া

বর্তমানে কওমি মাদ্রাসার ৬ টি বোর্ডের সবকটি দাওরায়ে হাদিস কওমি মাদ্রাসা আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়া মাদ্রাসা অধীনে নিবন্ধিত আমরা প্রত্যেকটি বোর্ডের নাম এখানে উল্লেখ করেছি। এবার দাওরায়ে হাদিস মাস্টার সমান পরীক্ষায় মোট ২২ হাজারের বেশি শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল আশা করছি আপনারা এখান থেকে আপনাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য আপনার যদি কোন ফলাফল দেখতে সমস্যা হয় তাহলে আমাদের অবশ্যই জানাবেন আমরা আপনাদের ফলাফল দেখানোর চেষ্টা করব।
Exit mobile version